শিরোনাম :
বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

সবাইকে একসাথে নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করলেন নবনির্বাচিত মেয়র অমিতাভ বোস

প্রথমসংবাদ ডেক্স : / ১১৫ বার
আপডেটের সময় : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

মানিক কুমার দাসঃ সবাইকে একসাথে নিয়ে পৌরসভার উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করলেন পৌরসভার নবনির্বাচিত মেয়র অমিতাভ বোস।
তিনি আজ দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করার সময় সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা বলেন।
তিনি বলেন ফরিদপুর পৌরসভা কে বাংলাদেশের মধ্যে এক নম্বর অবস্থানে নিয়ে যাওয়ার চেষ্টা করবেন তিনি। একই সাথে নির্বাচিত কাউন্সিলর দের সাথে করে পৌরসভার উন্নয়নে সব ধরনের সিদ্ধান্ত নিবেন। এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল হক ভোলা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা আইডি মাসুদ। কোতোয়ালি থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি খলিফা কামাল উদ্দিন সহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর সহ নিহত পরিবারের সদস্যদের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে মোনাজাত করা হয় মোনাজাত ও দোয়া পরিচালনা করেন টুংগীপাড়া মাজার মসজিদের খাদেম ন ওয়াব আলী। উল্লেখ করা যেতে পারে আগামী রবিবার মেয়র অমিতাভ বোস আনুষ্ঠানিকভাবে পৌরসভার মেয়র হিসেবে তার কর্মজীবন শুরু করবেন বলে তিনি জানান।


এ জাতীয় আরো সংবাদ