শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

কুষ্টিয়ার দৌলতপুরে আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে অবৈধ সম্পর্ক টাকা দিয়ে রফাদফা করার অভিযোগ

প্রথমসংবাদ ডেক্স : / ৯৩ বার
আপডেটের সময় : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ৭নং হোগলবাড়িয়া ইউনিয়নের বদিনা তলা গ্রামের আবদুল্লাহ স্ত্রী রাজমা খাতুনের (ছন্দ নাম) সাথে একই গ্রামের শফি মন্ডলের ছেলে রবিউল ইসলাম রবি অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে।গত মঙ্গলবার ০৫/০১/২০২১ তারিখে রাতে এ ঘটনা ঘটে। ঘটনা স্থলে রাজমা খাতুনের (ছন্দ নাম) স্বামী আবদুল্লাহ ‌তাদের দুজনকে আপত্তিকর অবস্থায় দুইজন কে নিজ ঘরে ধরে । সেখানে আবদুল্লাহ সাথে রবিউলের হাতাহাতি হলে একপর্যায়ে রবিউল ইসলাম এর গেঞ্জি ছিরে যায় । কিন্তু সেখানে তার জামাকাপড় ও মোবাইল ফোন রেখে চলে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রতিবেদককে বলেন এই বিষয়ে স্থানীয় কিছু নেতাকর্মীরা মিলে রবিউল এর কাছ থেকে টাকা নিয়ে এই বিষয়টিকে ধামা চাপা দেওয়া চেষ্টা করছে।

অন্যদিকে রাজমা খাতুনের (ছন্দ নাম) স্বামী প্রতিবেদক জানতে চাইলে আপনারা এই বিষয়ে থানায় কোনো অভিযোগ করেন নি কেন? প্রশ্নের জবাবে বলেন যে স্থানীয় মেম্বার ও চেয়ারম্যান বসে মিমাংসা করে নেবে বলে আসত্ব করেছেন।

স্থানীয় মেম্বার সাজদার হোসেন বলেন এই বিষয়ে আমি গত মঙ্গলবার সংবাদ পায় সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায় । সেখানে গিয়ে আবদুল্লাহ কে বলি আইনের আশ্রয় নিতে।

এই বিষয়ে ইউনিয়ন চেয়ারম্যান সেলিম চৌধুরী কে প্রতিবেদক প্রশ্ন করলে । প্রশ্নের জবাবে চেয়ারম্যান বলে এই বিষয়ে আমি কিছুই জানি না । এবং এই বিষয়ে কেউ ইউনিয়ন পরিষদ এ কোন অভিযোগ করেনি এবং কেউ আমাকে অবগত করে নি ।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল আলম জানান আমরা এখনো পর্যন্ত কোন লিখিত অভিযোগ পায় নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে পদক্ষেপ নেওয়া হবে।

এলাকাবাসীর দাবি এই রকম ঘটনার সুষ্ঠু বিচার এবং কঠিন শাস্তির দরকার। নয়তো প্রতিনিয়ত এই ঘটনা ঘটবে।


এ জাতীয় আরো সংবাদ