শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

নবনিযুক্ত মেয়র অমিতাভ বোস কে বিভিন্ন সংগঠন শুভেচ্ছা

প্রথমসংবাদ ডেক্স : / ৮৫ বার
আপডেটের সময় : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ নবনিযুক্ত মেয়র অমিতাভ বোস কে বিভিন্ন সংগঠন শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা হিসেবে তারা ফুল ও মিষ্টি দিয়ে তার কর্মজীবন সফল করার প্রার্থনা করেছেন। এদিকে এরকম শুভেচ্ছা পাবার পর অমিতাভ বসু এক প্রতিক্রিয়ায় বলেন আজ থেকেই জনগণের খেদমতে তিনি আত্মনিয়োগ করবেন ‌। একই সাথে তাদের শুভাকাঙ্খীদের ও জনগণকে তাকে নির্বাচিত করায় ধন্যবাদ জ্ঞাপন করেন।
সোমবার বেলা ১২ টায় পৌর কমিশনার ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল জলিল শেখ এর পক্ষে অমিতাভ বোস কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরপর সুফি সংগঠন খাজা মইনুদ্দিন চিশতী এর পক্ষ নতুন মেয়র কে শুভেচ্ছা জানানো হয়।
এ ছাড়া ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর বিধান সাহার পক্ষ থেকেও নতুন মেয়র কে শুভেচ্ছা প্রদান করা হয়।


এ জাতীয় আরো সংবাদ