শিরোনাম :
ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ
নোটিশ :
Wellcome to our website...

আলীবাজার মদিনাতুল উলুম মাদ্রাসার নতুন ছবক ও দোয়ার অনুষ্ঠান

প্রথমসংবাদ ডেক্স : / ১২৮ বার
আপডেটের সময় : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

মোঃআজিজুর রহমান, হাতিয়া ঃ হাতিয়া উপজেলার আওতাধীন ০১নং হরণী ইউনিয়ন একটি বিচ্ছিন্ন ইউনিয়ন। এই ইউনিয়নে ইসলামি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে সর্বপ্রথম গড়ে উঠে এই মাদ্রাসাটি।

এই মাদ্রাসা প্রতিষ্ঠার পর থেকে এখন পর্যন্ত সুনামের সহিত তাদের শিক্ষা ব্যবস্থা চালিয়ে আসছে। এই প্রতিষ্ঠানের ছাত্রগণ দেওবন্দ থেকে উচ্চ শিক্ষা নিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে ইসলামি মসজিদ/ মাদ্রাসায় শিক্ষার আলো চড়িয়ে দিচ্ছে।

তারই ধারাবাহিকতা ধরে রাখতে আজ অত্র প্রতিষ্ঠানের ২০২১ ইং সনের নতুন বছরের নতুন ছবক ও দোয়ার অনুষ্ঠান আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিতি হয়ে ছবক প্রদান করেন –
পীরে কামেল,আলহাজ্ব হযরত মাওঃ হেমায়েতুর রহমান সাহেব,ভোলা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন –
মোঃ আশ্রাফ আহমেদ -সাধারণ সম্পাদক, ০১নং হরণী ইউনিয়ন, আওয়ামী লীগ।
মোঃ জসিম উদ্দিন, সদস্য, ০১নং হরণী ইউনিয়ন পরিষদ, প্রশাসন।
মোঃ এম,এ মতিন, সভাপতি, ০১নং হরণী ইউনিয়ন, আওয়ামী কৃষক লগী।
আরো উপস্থিত ছিলেন অত্র এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, উলামায়ে কেরাম, রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়িক নেতৃবৃন্দ ও সকল ছাত্র /ছাত্রীদের অভিভাবকবৃন্দ।

আলোচনায় বক্তারা প্রতিষ্ঠানের সাফল্য কামনা করেন এবং অভিভাবকদেরকে আরও সচেতন হওয়ার পরামর্শ দেন।উক্ত অনুষ্ঠানটি পরিচালনা ও সভাপতিত্ব করেন অত্র মাদ্রাসার পরিচালক মাওঃ ছালাউদ্দিন সাহেব।
পরিশেষে দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ করা হয়।


এ জাতীয় আরো সংবাদ