শিরোনাম :
সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার
নোটিশ :
Wellcome to our website...

মিরপুরে বাড়ি দখল মারধর-সন্ত্রাসী হামলা

প্রথমসংবাদ ডেক্স : / ১৫৬ বার
আপডেটের সময় : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মিরপুরে এক ওয়ার্ড কাউন্সিলরের ছেলের নেতৃত্বে এক ব্যাক্তির বাড়ি (ফ্ল্যাট) দখলের অভিযোগ উঠেছে। এসময় বাড়ির মালিককে বেধর মারধরও করা হয়।

জানা গেছে, বুধবার দুপুরে মিরপুর ১৩ নাম্বার এলাকার সি ব্লকের ৩৪নং বাড়িটি দখল নিতে স্থানীয় সন্ত্রাসী রেজাউল, ও জাকির তাদের দল্বল নিয়ে বাড়ির সামনে অবস্থান নেয়। পড়ে বাড়ির মালিক আবুল কালাম ও জরিনা খাতুনকে মারধর করতে থাকে।

এ সময় স্থানীয় সন্ত্রাসী সৈয়দ মোল্লা ও এক কাউন্সিলরের ছেলে রুবেল ও রুমেল সন্ত্রাসী বাহিনী নিয়ে বাড়িটি জোরপুর্বক দখল করে নেয়।

এবিষয়ে কাফরুল থানায় মামলার প্রস্তুতি চলছে। সূত্রে জানা গেছে দির্ঘদিন যাবত এই সন্ত্রাসীরা বারিটির মালিকের কাছে চাদা দাবী করে আসছিল।

পাশাপাশি বাড়িটি দখলে নেয়ার চেষ্টা চালিয়ে আসছিল। এ বিষয়ে বাড়ির মালিক প্রতিবাদ করার তাদের মারধর করে বাড়িটি জোরপুর্বক দখল করে সন্ত্রাসীরা।


এ জাতীয় আরো সংবাদ