শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

সপ্তপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজের লোককে এডহক কমিটির আহবায়ক করার প্রস্তাব পেশ বোর্ডে

প্রথমসংবাদ ডেক্স : / ৩২৬ বার
আপডেটের সময় : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

নিজস্ব সংবাদদাতা মোল্লাহাট (বাগেরহাট) : বাগেরহাটের মোল্লাহাট উপজেলার নগরকান্দী গ্রামের সপ্তপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোল্লা সিদ্দিকুর রহমান স্কুলের এডহক কমিটির আহ্বায়ক হিসেবে নিজস্ব লোককে গোপনে মনোনীত করার অনিয়মের অভিযোগ উঠেছে।

এই ঘটনাকে কেন্দ্র করে সপ্তপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, এলাকার মুরুব্বিগণ ও ছাত্র ছাত্রীর গার্ডিয়ানদের মধ্যে খুবই দুঃখজনক অসন্তুষ্টতা বিরাজ করছে।

এই বিদ্যালয়ের সাবেক সভাপতি এডহক কমিটির আহবায়ক আব্দুল মান্নান রুহুলের মৃত্যুর পরে কোন সভা কারো সাথে কোন প্রকার আলোচনা না করে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ বাবলু মোল্লা কে আহবায়ক করতে স্কুলের প্রধান শিক্ষক নিজে থেকে গোপনে বোর্ডে লিখিত প্রস্তাব পাঠালে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। এ বিদ্যালয়ের সাবেক সভাপতি মোঃ আমজাদ হোসেন জানান সকল ধরনের নিয়ম না মেনে কারো সঙ্গে কোনো প্রকার আলাপ আলোচনা না করে তার একান্ত মতে সম্পূর্ণ গোপনীয়ভাবে এই প্রস্তাবটি তিনি বোর্ডে পেশ করেন।

এলাকার অনেকেই জানান আমরা সারাদিন স্কুলের আশপাশেই ঘুরাফিরা করি। স্কুলের প্রধান শিক্ষকের সাথে অনেক সময় আলাপ-আলোচনা হয় দেখা হয় কিন্তু এই বিষয়টা নিয়ে কখনও তিনি আমাদের কাউকে বলেননি। তাই এ বিষয়ে আমাদের জানা ছিল না বোর্ডে এই আবেদন পাঠানোর পরে আমরা জানতে পারি। তাই এই জন্য আমরা এই অন্যায় অত্যাচার মেনে নিব না। এ বিষয়ে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোল্লা সিদ্দিকুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন কোভিড 19 করোনা ভাইরাসের কারণে কোন প্রকার সভা বা লোক সমাগমে বিধি নিষেধ থাকার কারণে কারো সাথে আলোচনা করা সম্ভব হচ্ছে না বলে নিজের ইচ্ছায় ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোঃ বাবলু মোল্লা নাম প্রস্তাব পাঠিয়েছি।

এই এই কমিটিি সম্পূর্ণ অনিয়ম ও দুর্নীতি জড়িত তাই আমরা এর সুবিচার চাই এবংং আইনিভাবে এই কমিটি নস্যাৎ করার আহ্বান জানাচ্ছি সংশ্লিষ্টট প্রশাসনের কাছে। এ বিষয়ে কথা হয় মোল্লাহাট উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কামরুন্নাহার এর সাথে।

তিনি বলেন এ বিষয়টা আমি আগে জানতাম না এখন যেহেতু জানতে পেরেছি তাই এ বিষয়ে খবর নিয়ে এর যথাযথ ব্যবস্থা নিবো।


এ জাতীয় আরো সংবাদ