শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুরে হাসিবুল হাসান লাভলুর ১১ তম মৃত্যুবার্ষিকী পালন

প্রথমসংবাদ ডেক্স : / ৮২ বার
আপডেটের সময় : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
Exif_JPEG_420

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংগ্রামী শ্রমিক জননেতা, ফরিদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব হাসিবুল হাসান লাভলুর ১১ তম মৃত্যুবার্ষিকী রবিবার পালন করা হয়।
এ উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে মরহুমের কবর জিয়ারত,ও প্রতিকৃতিতে মাল্যদান এবং বিকেলে শহরের অম্বিকা ময়দানে এক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে হাসিবুল হাসান লাভলুর স্মরণসভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি একে আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক, মরহুমের স্ত্রী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝরনা হাসান, আওয়ামী লীগ নেতা ফারুক হোসেন, মনিরুল ইসলাম মিঠু, ইশতিয়াক আরিফ, শওকত আলী জাহিদ, মাইনুদ্দিন আহ্মেদ মানু ,মনিরুজ্জামান মনির, অনিমেষ রায় মনিরুজ্জামান মাসুদ, প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, মহিলা আওয়ামী লীগ নেত্রী আইভি মাসুদ প্রমুখ।
এছাড়া আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা হাসিবুল হাসান লাভলুর রাজনৈতিক জীবন ও কর্ম নিয়ে ব্যাপক আলোচনা করেন। তারা বলেন হাসিবুল হাসান লাভলু শুধু জনপ্রিয় নেতাই ছিলেন না। তিনি সত্যিকারে ভালো মানুষ ছিলেন। তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে একসাথে কাজ করার জন্য আহ্বান জানান।
তারা বলেন আওয়ামী লীগ বড়দল বড় সংগঠন। তাই আমাদের মধ্যে সামান্য ভুল বুঝাবুঝি থাকতেই পারে। তবে দলের স্বার্থে সবাইকে একযোগে কাজ করতে হবে। একই সাথে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দলকে এগিয়ে নিয়ে যেতে হবে।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে

মোনাজাত পরিচালনা করেন মৌলানা আবুল কালাম আজাদ।


এ জাতীয় আরো সংবাদ