শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

নোয়াখালীতে নির্বাচনী প্রচারণায় হামলার বিচার চাইলেন স্বতন্ত্র মেয়র প্রার্থী

প্রথমসংবাদ ডেক্স : / ৮৩ বার
আপডেটের সময় : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী চৌমুহনী পৌরসভার নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মো, খালেদ সাইফুল্লাহ প্রচারণায় হামলা ও ভাংচুরের ঘটনায় সংবাদ সম্মেলন করে অভিযুক্তদের বিচার দাবি করেছেন।

রবিবার (২৪ জানুয়ারি) দুপুর ১টায় বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তা এলাকার গ্লোব ডেইরী ফার্মে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এর আগে, একই দিন সকালে চৌমুনী পৌরসভার ৭ নং ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে।

স্বতন্ত্র মেয়র প্রার্থী মো.খালেদ সাইফুল্লাহ সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, শান্তিপূর্ণভাবে মোবাইল মার্কার নির্বাচনী প্রচারণা করতে গেলে হঠাৎ চৌমুহনী পৌরসভার ৭ নং ওয়ার্ডের মুক্তিযোদ্বা গাজী আমানউল্ল্যা মিয়ার বাড়ীতে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ ও ইসমাইলের নেতৃত্বে নৌকার ব্যাচ পরিহিত একটি গ্রুপ আমাদেরকে পেছন থেকে আক্রমণ করে এ সময় আমাদের একজন মহিলা কর্মীকে তারা বেধড়ক মারধর করে এবং আমাকে শারীরিক ভাবে হেনস্তা করে। আমি এ ঘটনায় সুষ্ঠ বিচার চাই।

তিনি আরো বলেন, কর্মী-সমর্থকরা রাস্তায় এসে প্রতিবাদ মিছিল বের করে। চৌমুহনী বাজারের প্রধান সড়ক থেকে মিছিলটি বের করে চৌরাস্তার রুহুল আমিন স্কয়ারে সমাবেশের মধ্যদিয়ে শেষ হয়। সংবাদ সম্মেলনে স্বতন্ত্র মেয়র প্রার্থী খালেদ সাইফুল্লাহ এ হামলার তীব্র নিন্দা জানান এবং দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।


এ জাতীয় আরো সংবাদ