শিরোনাম :
সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার
নোটিশ :
Wellcome to our website...

শার্শা সীমান্তে বিজিবির অভিযানে ভারতীয় ফেন্সিডিল সহ আটক ১ জন

প্রথমসংবাদ ডেক্স : / ১৪৮ বার
আপডেটের সময় : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১

মোঃইব্রাহিম হোসেন, শার্শা উপজেলা প্রতিনিধিঃ যশোরের শার্শা সীমান্ত এলাকায় বিজিবি’র পৃথক অভিযানে এক হাজার ২০৪ বোতল ভারতীয় ফেনসিডিলসহ এক মাদক পাচারকারীকে আটক করেছে বাংলাদেশ বিজিবি সদস্যরা। আটক মাদক পাচারকারী শাহীন রঘুনাথপুর গ্রামের ইয়ানুর রহমানের ছেলে।

সোমবার (২৫ জানুয়ারি) ভোরে শার্শার শিকারপুর সীমান্তের নারকেল বাড়িয়া গ্রাম থেকে ১০১৫ বোতল ভারতীয় ফেনসিডিল মালিকবিহীন ও রঘুনাথপুর সীমান্ত থেকে ১৮৯ বোতল ফেনসিডিলসহ শাহীন হোসেন (৩৫) নামে একজন মাদক পাচারকারীকে আটক করা হয়।

যশোর ৪৯ বর্ডারগার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল সেলিম রেজা বলেন, মাদক ব্যবসায়ীরা ভারত থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল এনে শিকারপুর সীমান্তের নারকেল বাড়িয়া গ্রামের একটি ভেড়িবাধে অবস্থান করছে বলে গোপন সংবাদের ভিত্তিতে হাবিলদার সাহিবুর রহমান সংগীয় একটি টহল দল নিয়ে সেখানে অভিযান চালিয়ে এক হাজার পনের বোতল ফেনসিডিল উদ্ধার করে। এর আগে বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা ভারত সীমান্তে পালিয়ে যায়।

অপর দিকে রঘুনাথপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ১৮৯ বোতল ফেনসিডিল সহ শাহীন নামে একজন মাদক পাচারকারীকে আটক করা হয়। তিনি আরো বলেন, আটককৃত আসমীকে মাদক আইনে মামলা দিয়ে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে।


এ জাতীয় আরো সংবাদ