শিরোনাম :
ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুরে গৃহবধূ দেলোয়ারা হোসেন দিলু র আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

প্রথমসংবাদ ডেক্স : / ৯১ বার
আপডেটের সময় : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ ফরিদপুরে গৃহবধূ দেলোয়ারা বেগম দিলুর নির্মম হত্যাকাণ্ড ও আসামিক তার স্বামী আলামিনের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে দিলুর সহপাঠী বৃন্দ
আজ বেলা ১২ টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে তারা।

এ সময় বক্তব্য রাখেন দিলুর মা মনোয়ারা বেগম দিলূর পিতা বিলাল হোসেন,১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হক রেজা, প্রমূখ ।

সভায় বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করেন। সাংবাদিকদের সাথে আলাপকালে দিলুর পিতা বিলাল হোসেন জানান। দীর্ঘ এক বছর ১৫ মাস আগে তার মেয়েকে আগুনে পুড়িয়ে মারা হয়।

এরপর মামলা হলেও আসামি আলামিন জামিনে বেরিয়ে এসে মামলা তুলে নেবার হুমকি-ধামকি দিচ্ছে। এজন্য তিনি ও তার পরিবার মারাত্মক আতঙ্কের মধ্যে আছেন। এ ব্যাপারে ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হক রেজা জানান অবিলম্বে আইনের আওতায় এনে এই আসামীকে গ্রেফতার করা হোক। একই সাথে তিনি আসামের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

দিলুর মা মনোয়ারা বেগম বলেন তার মেয়েকে শুধু হত্যা করাই হয়নি তার সন্তানকে অভিভাবক শূন্য করা হয়েছে । তিনি এ ঘটনার বিচার দাবি করেন। এবং একই সাথে উক্ত আলামিন কে আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদপুর পৌরসভার ১৫:২০’২১ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাহার জুবায়ের রত্না। ১৩’১৪’১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাজনিন আক্তার,৪”৫:৬ নং ওয়ার্ড এর সংরক্ষিত মহিলা কাউন্সিলর হেলেনা খানম ,১৭*১৮,১৯ নং সংরক্ষিত মহিলা কাউন্সিলর আফরোজা সুলতানা টুটু স্থানীয় বাসিন্দা মোসলেম উদ্দিন মুসা প্রমূখ।


এ জাতীয় আরো সংবাদ