শিরোনাম :
সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার
নোটিশ :
Wellcome to our website...

মোল্লাহাটে ১ নং ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের সমর্থিত মেম্বার পদপ্রার্থী সৈয়দ ফখরুজ্জামান স্বপন

প্রথমসংবাদ ডেক্স : / ৩৭৬ বার
আপডেটের সময় : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
Exif_JPEG_420

মাসুদ মীর,উপজেলা প্রতিনিধি মোল্লাহাট ( বাগেরহাট ) : মোল্লাহাট উপজেলার ১ নং উদয়পুর ইউনিয়ন এর ৮ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে। ৮ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের মনোনীত প্রার্থী হিসেবে সৈয়দ ফখরুজ্জামান স্বপনকে মনোনীত করা হয়েছে।
গত ২৯/০১/২০২১ ইং তারিখ রোজ শনিবার । এলাকার সুন্দর আলোকিত বিশ্বরোড সংলগ্ন মিলু মিয়ার মোড়ে সন্ধার সময় এই মিটিংয়ের আয়োজন করা হয়। উক্ত মিটিংয়ে বৈঝাকি, দের বোয়ালিয়া, বড়বাগ বোয়ালিয়া, মাস্টার পাড়া উদয়পুর সরদার বাড়ির লোকজন উপস্থিত ছিলেন। ১ নং উদয়পুর ইউনিয়ন এর ৮ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ একজন সৎ, আদর্শবান, মিষ্টভাষী তথা জনগণের সেবক হিসেবে কাজ করতে পারে এমন একজন প্রার্থী তারা চায় ।

এমনই সময় তাদের মনোনীত প্রার্থী তারা সৈয়দ স্বপনকে বেছে নেন এবং তার নির্বাচনী এলাকার নির্বাচনী প্রচারণা চলাকালীন ছোট-বড় মুরব্বি দল মত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধ হয়ে এই রায় দেন আমরা সৎ ও যোগ্য প্রার্থী পেয়েছি আমরা তাকেই এই ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই এবং সে বিজয়ী হবে ইনশাআল্লাহ । আমরা সকলেই তার পক্ষে কাজ করব একযোগে এক বাক্যে সবাই এই স্লোগান দেন । তার প্রতিটি নির্বাচনী মিটিংয়ে শতশত লোক উপস্থিত হন।

এই অনুষ্ঠানের জাফর মোল্লার সভাপতিত্বে মীর মিজানুর রহমান বাবুলের উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করা হয়। এতে আরো উপস্থিত ছিলেন ্ মারুফ মীর, লাহু শেখ, বিশ্বনাথ ওঝা, ফকরুজ্জামান স্বপন ( মেম্বার পদপ্রার্থী ), সৈয়দ রিমন, রবিউল ইসলাম, সৈয়দ ওয়ালিদ, বালু শেখ, ইসমাইল সেখ, সেলিম সরদার, মোসা সরদার, মুসা কালিমুল্লাহ, মাসুদ মীর প্রেসক্লাব মোল্লাহাট এছাড়া আরো অনেক জনসমর্থিতরা ছিলেন।

সৈয়দ স্বপন বলেন আমার নির্বাচনী এলাকার আমি মেম্বার হিসেবে বিজয়ী হলে সকল জনগণের খেদমত করার দায়িত্ব আমার । আমার এলাকায় কোন ধরনের দুর্নীতি অনিয়ম হলে তার প্রতিরোধ করব । কোন অন্যায় অত্যাচার আমার এলাকায় হতে পারবে না ইনশাআল্লাহ। সৈয়দ স্বপন তার প্রতিটি ভোটারের কাছে এই আবেদনটি জানান এবং সে উক্ত ওয়ার্ডের একজন নির্বাচিত মেম্বার হয়ে জনগনের খেদমত করার সুযোগ চান।


এ জাতীয় আরো সংবাদ