শিরোনাম :
সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার
নোটিশ :
Wellcome to our website...

বাংলাদেশ কুটির, হাতিয়া ’ এর উদ্যোগে হাফেজিয়া মাদ্রাসা ছাত্রদের মাঝে কম্বল বিতরণ

প্রথমসংবাদ ডেক্স : / ৬০ বার
আপডেটের সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

আজিজুর রহমান, হাতিয়া প্রতিনিধিঃ মানবতা বোধ, জাগ্রত হোক, বিবেকের তাড়ণায়” এই বানীতে উজ্জিবিত হয়ে রংপুরের একটি সামাজিক সংগঠন “বাংলাদেশ কুটির,হাতিয়া” এর উদ্যোগে কাটা খালী নূরানী ও হাফেজিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত হলো কম্বল বিতরণ অনুষ্ঠান।

অসহায়, এতিম এসব হাফেজ শিশুদের শীতের কষ্ট দূর করতে “বাংলাদেশ কুটির, হাতিয়া ” এর সদস্যরা সাধ্যমতো চেষ্টা করেছে তাদের জন্য কিছু করার।

কাটা খালী নূরানী ও হাফেজিয়া মাদ্রাসার ১৮ জন ছাত্রকে কম্বল বিতরণ করেন বাংলাদেশ কুটির হাতিয়া। এর আগে খাদিজাতুল কোবরা (রাঃ) ও আলমদিনা হাফেজিয়া মাদ্রাসায় ৪০ টির ও বেশি কম্বল বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কুটির হাতিয়া এর সাধারণ সম্পাদক জনাব মুশফিকুর রহমান মঞ্জু , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কুটির হাতিয়া এর সভাপতি (চরঈশ্বর শাখা) জনাব মোঃ আজাদ, তিলোত্তমা হাতিয়া ব্লাড ব্যাংক এর এডমিন ডাঃ রহমত উল্ল্যাহ এবং কাটা খালী নূরানী ও হাফেজিয়া মাদ্রাসার মোহতামিম মাও. মো: আব্দুল শহীদ ।

অনুষ্ঠানে উক্ত মাদ্রাসার পরিচালক জনাব মাও.আব্দুল শহীদ এই উদ্যোগকে স্বাগত জানান।


এ জাতীয় আরো সংবাদ