শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

কোম্পানীগঞ্জে প্রথম করোনা ভ্যাকসিন নিলেন কাদের মির্জা

প্রথমসংবাদ ডেক্স : / ২০১ বার
আপডেটের সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে করোনা ভ্যাকসিন প্রদানের মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
রবিবার(৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত বুথে এ কর্মসুচীর উদ্বোধন করা হয়। এসময় কোম্পানীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সুপ্রভাত চাকমাও ভ্যাকসিন গ্রহণ করেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ সেলিম জানান, প্রথম ধাপে কোম্পানীগঞ্জ উপজেলার ৪হাজার ১শত ৯২জনের জন্য পূর্ণডোজ ভ্যাকসিন এসেছে।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত তিনটি বুথের মাধ্যমে এ ভ্যাকসিন প্রদান করা হবে। ইতিমধ্যে কোম্পানীগঞ্জে ২৩৮জন ভ্যাকসিন গ্রহণের জন্য অনলাইনে রেজিস্ট্রেশন করেছেন।


এ জাতীয় আরো সংবাদ