শিরোনাম :
বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

বেনাপোলে ভিশন অর্গানাইজেশনের আলোচনা সভা অনুষ্ঠিত

প্রথমসংবাদ ডেক্স : / ৯৬ বার
আপডেটের সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১

মোঃ ইব্রাহিম হোসেন, উপজেলা প্রতিনিধিঃযশোরের বন্দর নগরী বেনাপোলে ভিশন অর্গানাইজেশন নামে এক নব গঠিত সামাজিক ও অরাজনৈতিক সংগঠনের আবির্ভাব ঘটেছে। সংগঠনের সামাজিক বিভিন্ন দিক নির্দেশনা সম্পর্কে আজ বুধবার সকাল ১১টার সময় সংগঠনের নেতাকর্মীদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ভিশন অর্গানাইজেশনের সভাপতি মোঃ আলতাফ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সমাজের মাঝে অবহেলিত অসহায় দুস্ত মানুষের পাশে সেবার নিঃস্বার্থ সহযোগিতা বাড়িয়ে দিতে এক উদর মানসিকতা নিয়েই সদ্য গড়ে উঠেছে ভিশন অর্গানাইজেশন নামের এই সংগঠনটি। যাতে সহযোগিতার হাত সবার মাঝে সমান ভাবে বাড়িয়ে দিতে পারে এজন্য সকলের কাছে তিনি দোয়া চেয়েছেন।

সাধারণ সম্পাদক আব্দুস সালম বলেন, আমরা যারা এই সামাজিক সংগঠনের সাথে জড়িত, আমরা যাতে সব সময় একে অপরের পাশে থেকে সকলের বিপদে আপদে নিঃস্বার্থ ভাবে পাশে থাকতে পারি সেদিকে সকলকে লক্ষ্য রাখতে হবে। এভাবে বিপাদে আপদে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারি এই প্রত্যয় নিয়ে গুটি গুটি পায়ে এগিয়ে চলেছি। যারা সর্বদা নানাভাবে সহযোগিতা করছেন তাদেরকে সব সময় একে অপরের পাশে পিছিয়ে নয় এগিয়ে আসার আহ্বান জানান।


এ জাতীয় আরো সংবাদ