শিরোনাম :
ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুরের আবাসিক হোটেলে এক ব্যক্তির আত্মহত্যা

প্রথমসংবাদ ডেক্স : / ৭৮ বার
আপডেটের সময় : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১

ফরিদপুর জেলা প্রতিনিধিঃঃ ফরিদপুর শহরের গোয়ালচামট শরীয়তউল্লাহ বাজারসংলগ্ন আবাসিক হোটেল গোল্ডস্টার এর একটি কক্ষে চুনু (৫৫) নামের এক ব্যক্তি।
তার বাড়ি শরীয়তপুর জেলায়।
জানা যায় বৃহস্পতিবার রাত আনুমানিক ১০ টার দিকে হোটেল বয় দরজায় কড়া নেড়ে তাকে ডেকে ওঠাবার চেষ্টা করে। কিন্তু সে সাড়া না দেয়ায় তার সন্দেহ হয়। সে হোটেলের উপরের কারনিস দিয়ে উঁকি মেরে দেখে গলায় রশি পেচান অবস্থায় উক্ত ব্যক্তির লাশ ঝুলে আছে।
বিষয়টি হোটেল কর্তৃপক্ষ পুলিশকে অবগত করলে ঘটনাস্থলে ডিবি ওসি সুনীল কর্মকার সহ গোয়েন্দা বিভাগের অনেক পুলিশ সদস্য উপস্থিত হন।
পরে দরজা ভেঙে মৃতদেহটি উদ্ধার করা হয়। হোটেলের রেজিস্ট্রি খাতা অনুযায়ী জানা যায় গত ১৪ফেব্রুয়ারি থেকে তিনি উক্ত হোটেলের ৪০৮ নং কক্ষে অবস্থান করছিলেন।
আর পরিবার সূত্রে জানা যায় গত একমাস ধরে তিনি শরীয়তপুরের বাইরে অবস্থান করছিলেন।
পুলিশ ধারণা করছে পারিবারিক কলহের জের ধরে এই আত্মহত্যা হতে পারে।


এ জাতীয় আরো সংবাদ