শিরোনাম :
বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন
নোটিশ :
Wellcome to our website...

বেনাপোলে আমগাছে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রথমসংবাদ ডেক্স : / ১৪৮ বার
আপডেটের সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

মোঃ ইব্রাহিম হোসেন, শার্শা উপজেলা প্রতিনিধিঃ যশোরের বেনাপোল পোর্ট থানাধীন নামাজ গ্রামের একটি আমবাগান থেকে মোঃ খোকন হোসেন(৪২)নামে এক যুবক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার(১৯ ফেব্রুশারি) বিকেল ৫টার সময় দিকে বেনাপোল পোর্ট থানাধীন নামাজগ্রামের একটি আমগাছ থেকে লাশটি উদ্ধার করা হয়। তবে খোকন শার্শা উপজেলার স্বরুপদা গ্রামে মৃত: রনক আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাগানে একটি আমগাছের ডালে মৃত অবস্থায় স্থানীয় লোকজন তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখে পরিবার ও পুলিশকে খবর দেন। পরে বেনাপোল পোর্ট থানার পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

এ বিষয়ে বেনাপোল থানার ওসি মোঃ মামুন খান সাংবাদিকদের বলেন, স্থানীয়দের মাধ্যমে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করেছি। আমরা লাশটি ময়নাতদন্তের জন্য যশোর মর্গে পাঠাবো। রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানতে পারবো। পরবর্তীতে আমরা আপনাদেরকে জানাবো।


এ জাতীয় আরো সংবাদ