শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

পশ্চিম আলিপুর শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট- খন্দকার লজ যুব সংঘ চ্যাম্পিয়ন

প্রথমসংবাদ ডেক্স : / ৯৮ বার
আপডেটের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ পশ্চিম আলিপুর শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে খন্দকার লজ যুব সংঘ। প্রতিযোগিতায় রানার্সআপ হয়েছে নদীরপড় একাদশ।
রবিবার রাতে অনুষ্ঠিত এই ম্যাচে খন্দকার লজ যুব সংঘ একাদশ ৪ উইকেটে নদীর পাড় একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
এই টুনামেন্টে মোট১৪টি দল অংশ নেয়। প্রতিটা ম্যাচে হয় নক আউট পদ্ধতিতে।
ফাইনাল খেলা শেষ হয় রাত ৪ টায়।
প্রতিযোগিতার ফাইনালে সেরা খেলোয়াড় নির্বাচিত হন বিজয়ী দলের আশিক।
খেলা শেষে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স এর রিজিওনাল ইনচার্জ ওয়াসিউজ্জামান ও বিশেষ অতিথি ছিলেন জামান এন্টারপ্রাইজ এর আরিফুজ্জামান।
প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দল ট্রফি ও নগদ ৮০০০ টাকা এবং রানার্স আপ দল ট্রফি নব ৪০০০টাকার পুরস্কার লাভ করে।


এ জাতীয় আরো সংবাদ