শিরোনাম :
ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুরে আওয়ামী লীগ নেতা আশরাফুজ্জামান মজনুর অষ্টম মৃত্যুবার্ষিকী পালন

প্রথমসংবাদ ডেক্স : / ৫৩ বার
আপডেটের সময় : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

ফরিদপুর জেলা প্রতিনিধিঃঃ ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আশরাফুজ্জামান মজনুর অষ্টম মৃত্যুবার্ষিকী আজ রবিবার পালন করা হয়। এ উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয় বিকেলে এক স্মরণ সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা। জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাসুদুল হক, অর্থ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম. শ্রমিকলীগ সভাপতি আক্কাস হোসেন, আওয়ামী লীগ নেতা আবু নাঈম, সৈয়দ সোহেলে রেজা বিপ্লব । প্রমূখ অনুষ্ঠান পরিচালনা করেন আওয়ামী লীগ নেতা মনির হোসেন।
সভায় বক্তারা আশরাফুজ্জামান মজনুর জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন। এবং ৭৫ এর পরবর্তী সময়ে দলের প্রতি তার অবদান শ্রদ্ধার সাথে স্মরণ করেন।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন ফরিদপুর ওলামা লীগের সভাপতি মাওলানা জহিরুল ইসলাম।


এ জাতীয় আরো সংবাদ