শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

উৎসবমুখর একটা দিন কাটালো ফরিদপুরের প্রাক্তন খেলোয়াড়রা

প্রথমসংবাদ ডেক্স : / ১০১ বার
আপডেটের সময় : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

মানিক কুমার দাসঃঃ উৎসবমুখর একটা দিন কাটালো ফরিদপুরের প্রাক্তন খেলোয়াড়রা। আজ শনিবার পুরো দিনটাকে নিজেদের করে নিয়েছিল তারা।
ফরিদপুর প্রাক্তন খেলোয়াড়দের উদ্যোগে এদিন শেখ জামাল স্টেডিয়াম পরিণত হয় খেলোয়াড়দের মিলন মেলায়। ষাটের দশক সত্তরের দশকের শত শত খেলোয়াড়রা দিনটাকে আপন করে নিয়েছিলেন। এ উৎসব এর উদ্যোক্তা ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারন সম্পাদক এস্ এম আহসান তূহিন , ও প্রাক্তন ক্রিকেটার শাহ আলম মুকুল।
অনুষ্ঠানের শুরুতেই খেলোয়াররা ও তাদের স্মৃতিচারণ করেন। এবং তারা যেভাবে দলের পক্ষে খেলেছেন তার বর্ণনা করেন নতুন প্রজন্মের কাছে।
এরপর তারা ক্রিকেট হ্যান্ডবল হকি সহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন ।
এ ব্যাপারে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এসএমএস আহসান তুহিন জানান তারা প্রায় ৭০০ শত সাবেক খেলোয়াড় দের মাঠে আনতে সক্ষম হয়েছেন।
বর্তমানে সমস্ত খেলোয়াড়রা কর্মজীবনে প্রবেশ করলেও খেলাধুলার প্রতি নিজের ভালোবাসা ও পুরোনো দিনে ফিরে আনার জন্য যে আবেগ নিয়ে মাঠে এসেছেন । তা নিঃসন্দেহে ধন্যবাদ পাওয়ার যোগ্য।
এ উৎসব শুধু ফরিদপুর নয় বৃহত্তর ফরিদপুরের প্রত্যেকটা খেলোয়াড়দের । একই সাথে খেলার মাঠে যে সিনিয়ার জুনিয়ার কোন ভেদাভেদ থাকে না এবং দেশের ক্রীড়া অঙ্গনের প্রত্যেকটা খেলোয়াড় যে কোন না কোন ভাবে সম্পৃক্ত থাকতে পারেন তার জ্বলন্ত প্রমাণ ফরিদপুরে প্রাক্তন খেলোয়ারদের এ মিলন মেলা।


এ জাতীয় আরো সংবাদ