শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

এডঃ শিহাব উদ্দিন শাহিন এর নেতৃত্বে বঙ্গবন্ধুর জন্ম শতবাষিকী ও উপলক্ষে নোয়াখালীতে বর্ণাঢ্য আয়োজন

প্রথমসংবাদ ডেক্স : / ৬৪ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

আজিজ আহমেদঃ বঙ্গবন্ধুর জন্ম শতবাষিকী ও স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে নোয়াখালী সদর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, এডভোকেট শিহাব উদ্দিন শাহিন এর নেতৃত্বে এক বিশাল বর্ণাঢ্য আনন্দ মিছিল ও আলোচনা সভা নোয়াখালীর মাইজদীতে বুধবার বিকালে অনুষ্ঠিত হয়েছে।

আনন্দ মিছিলটি মাইজদী হরিনায়ণপুর স্কুল মাঠ থেকে শুরু করে জেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এসে শেষ হয়। পরে নোয়াখালী সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহিন বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু জন্ম না হলে বাংলাদেশর মানচিত্র আজ আমরা পেতাম না।

আজ বঙ্গবন্ধু জন্ম শতবাষির্কী স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে হাজার হাজার নেতা কর্মীদের আনন্দ উল্ল্যাস থেকে সত্য আমি আনন্দে আতœহারা হয়েছি।

তিনি আরো বলে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশের উন্নয়নের রূপকার জননেত্রী শেখ হাসিনা সঠিক সময়ে সঠিক সিদ্ধান্তের কারণে আজ বাংলাদেশ বিশ্বের মানচিত্রে মধ্যম আয়ের দেশে স্থান পেয়েছে।

এছাড়াও তিনি পদ্মাসেতু, রাস্তা-ঘাট, স্কুল, কলেজ, মসজিদ, মন্দির, গৃহহীনদের গৃহ নির্মাণ, মুক্তিযোদ্ধা, বয়স্ক, বিধবা, মাতৃকালীন, জেলে, বেদে, হিজলা ভাতা দশটাকা মূল্যে চাউলসহ সমাজিক নিরাপত্তা কর্মসূচির মাধ্যমে ১৪২টি ভাতা প্রদান করে অনগ্রসর ও প্রান্তিক জনগোষ্ঠিকে সহযোগিতা করে আজ বিশ্বের দরবারে বাংলাদেশ একটি রোল মডেল হিসাবে পরিচিতি লাভ করে। তাই আমরা এই দেশের নাগরিক হিসাবে আজ গর্বিত। পরে তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে প্রত্যেক নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে দেশের উন্নয়নের স্বার্থে কাজ করার আহবান জানান।


এ জাতীয় আরো সংবাদ