শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

ময়মনসিংহের ত্রিশালে সঞ্জীবনের উদ্যোগে আবুল মনসুর আহমদের মৃত্যুবার্ষিকী পালিত

প্রথমসংবাদ ডেক্স : / ৭৬ বার
আপডেটের সময় : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

এনামুল হক,ময়মনসিংহ: উপমহাদেশের প্রখ্যাত সাহিত্যিক ও রাজনীতিবিদ আবুল মনসুর আহমদের ৪২তম মৃত্যুবার্ষিকী আজ। ১৯৭৯ সালের আজকের এ দিনে মৃত্যুবরণ করেন আধুনিক ও প্রগতিশীল সাংবাদিকতার এই অগ্রপথিক।
বৃহস্পতিবার( ১৮ মার্চ) সন্ধ্যায় সঞ্জীবন যুব সংস্থার উদ্যোগে ত্রিশাল অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডা. এনামুল এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভাটির সঞ্চালনা করেন সঞ্জীবন যুব সংস্থার কেন্দ্রীয় কার্যনির্বাহী পর্ষদের সভাপতি ফাহিম আহম্মেদ মন্ডল।
অনুষ্ঠানটির প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা এটিএম মনিরুজ্জামান।
এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম জামালউদ্দিন শামীম, চেনেল ফোর এর ত্রিশাল প্রতিনিধি মো. মনির হোসেন প্রমুখ।
দোয়া মাহফিলে আবুল মনসুর আহমদ স্মরণে ত্রিশালে প্রতিবছর একটি বইমেলা আয়োজনের প্রস্তাব করা হয় এবং দ্রুত এ ব্যাপারে কর্তৃপক্ষের নিকট দাবি পেশ করার সিদ্ধান্ত গৃহীত হয়।


এ জাতীয় আরো সংবাদ