শিরোনাম :
সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার
নোটিশ :
Wellcome to our website...

জামিনে মুক্তি পেল গ্রেফতার হওয়া রিমন

প্রথমসংবাদ ডেক্স : / ৭৩ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১

নোয়াখালী বিশেষ প্রতিনিধি: ২৩ মার্চ তারিখে অতর্কিতভাবে গ্রেফতার হওয়া মোস্তফা আলী রিমন জামিনে মুক্ত।

সাবেক হাতিয়া নিবাসী বর্তমান সুবর্ণচর উপজেলার চর আমান উল্লাহ ইউনিয়নের উত্তর কাটাবুনিয়ার বাসিন্দা ডা. গোলাম কুদ্দুছের সর্বকনিষ্ঠ পুত্র মোস্তফা আলী রিমন(৩০) কে গ্রেফতার করে ১৫১ ধারায় জেলা আদালতে প্রেরণ করেন চরজব্বার থানা পুলিশ।

সূত্রে জানা যায়, গতকাল ২৩ মার্চ রাত প্রায় ৯ঃ০০ঘটিকার দিকে মাইজদী থেকে সিএনজিতে আসার সময় চরজব্বার থানার দারোগার (সাদা পোশাকে) সহিত বসা নিয়ে দু’জনে বিতর্কে জড়িয়ে পড়ে।

বিতর্কের এক পর্যায়ে একে অপরের শার্টের কলার ধরিয়ে পেলে। পরবর্তীতে বিষয়টি চরজব্বার থানাকে অবহিত করে ক্ষমতার অপব্যবহার করে রিমনকে গ্রেফতার করে ঐ দারোগা। গ্রেফতার করে রাত্রে চরজব্বার থানায় রাখা হয়।

আজ সকালে রিমন(৩০) কে ১৫১ ধারায় জেলা আদালতে প্রেরণ করেন চরজব্বার থানা পুলিশ।
পরবর্তী সময়ে রিমনের পরিবার আদালতের মাধ্যমে তাকে জামিনে মুক্ত করে আনে।


এ জাতীয় আরো সংবাদ