শিরোনাম :
সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার
নোটিশ :
Wellcome to our website...

দোকান বন্ধ,চা বিক্রেতা হাফিজুর স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য রাস্তায় হ্যান্ড মাইক নিয়ে প্রচারে ব্যস্থ

প্রথমসংবাদ ডেক্স : / ৭৪ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধি : বৃহত্তর নোয়াখালীতে হাফিজুর রহমানের উদ্যোগ সাধারণ মানুষকে উৎসাহ যোগাবে। সচেতন হবে সাধারণ মানুষ, হ‍্যাঁ আমরা যার কথা বলবো তিনি আমাদের সকলের পরিচিত মুখ হাফিজুর রহমান হাফিজ। পেশায় তিনি একজন চা বিক্রেতা। চা বিক্রির সামান্য টাকায় উনার সংসার চলে। লকডাউন এর শুরু ৭ এপ্রিল তারিখ থেকেই উনার চা দোকানটি বন্ধ। এ অবস্থায় ৭ তারিখ থেকেই তিনি হ্যান্ডমাইকের মাধ্যমে জনগনকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য উৎসাহিত করে আসছেন। এমনকি তিনি নিজ উদ্যোগে ১৫০০, মাস্ক বিনামূল্যে বিতরণ করেছেন,একজন চা বিক্রেতা।

হাফিজুর রহমান বলেন,

আমি দেশকে ভালোবেসে দেশের মানুষকে ভালোবেসে এই কাজ করে যাচ্ছি আমি আমার যতটুকু আছে তা দিয়ে চেষ্টা করে যাবো মানুষের পাশে থাকার জন্য আমি আম বঙ্গবন্ধুকে ভালোবাসি বাংলাদেশ আওয়ামী লীগকে ভালোবাসি বঙ্গবন্ধুর সোনার বাংলা জনগণের পাশে দাঁড়াতে চায় এবং জনসচেতনতামূলক কার্যক্রম নিয়ে আমার স্বপ্ন আমার প্রাণপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টিতে একদিন পৌঁছে যাবে।


এ জাতীয় আরো সংবাদ