শিরোনাম :
ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ
নোটিশ :
Wellcome to our website...

ফরিদপুরে লাবলু মিয়া সড়কের পাশের অবৈধ দখল উচ্ছেদ করলো প্রশাসন

প্রথমসংবাদ ডেক্স : / ৩৬ বার
আপডেটের সময় : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

ফরিদপুর জেলা প্রতিনিধিঃঃ ফরিদপুর জেলা প্রশাসনের জমিতে ঘড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ফরিদপুর জেলা প্রশাসন।

১৮ই এপ্রিল রবিবার দুপুরে শহরের আলীপুরের বাদামতলী সড়কের মোড়ে খন্দকার হোটেলের পিছনে হাসিবুল হাসান লাভলু সড়কের পাশে অবৈধ ভাবে গড়ে তোলা এসব স্থাপনা ভেঙ্গে দেয়া হয়।

এই উচ্ছেদ অভিযানের নেতৃত্ব দেন ফরিদপুর সদর উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মুহাম্মদ আল -আমিন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভুমি অফিসের কর্মকর্তা ও কর্মচারী। উচ্ছেদ অভিযানে ব্যাটালিয়ন আনসার বাহিনীর সদস্যরা সহযোগীতা করেন।

এ বিষয়ে মুহাম্মদ আল – আমিন বলেন, যে সকল সরকারি জমিতে অবৈধ স্থাপনা রয়েছে তা ক্রমান্বয়ে উচ্ছেদ করা হবে। মান্যবর জেলা প্রশাসক অতুল সরকার স্যারের নির্দেশনা অনুযায়ী আমরা এ অভিযান পরিচালনা করছি। এই জায়গায় যে স্থাপনাগুলো আমরা ভেঙ্গে দিয়েছি, তাদেরকে পুর্বে এগুলো সরিয়ে নিতে নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু তারা সে কথায় কর্নপাত করেননি, তাই আমরা বাধ্য হয়ে এ স্থাপনাগুলো ভেঙে দিয়েছি। এছাড়া পাশে দুটো দোকানঘর তৈরি করার জন্য মাটি ভরাট চলছিলো সেগুলোও বন্ধ করে দিয়েছি। অবৈধ স্থাপনার বিরুদ্ধে আমাদের এ অভিযান চলবে।


এ জাতীয় আরো সংবাদ