শিরোনাম :
সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার
নোটিশ :
Wellcome to our website...

সেনবাগে সামছুল হক গাজীর ব্যাক্তিগত অর্থায়নে টিউবওয়েল ও ইফতার সামগ্রী বিতরণ

প্রথমসংবাদ ডেক্স : / ৮৬ বার
আপডেটের সময় : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

রফিকুল ইসলাম সুমন,সেনবাগ প্রতিনিধিঃ মহামারী করোনার দ্বিতীয় ধাপে, নোয়াখালীর সেনবাগে ব্যাক্তিগত অর্থায়নে, নিজ এলাকার বিভিন্ন অসহায় পরিবারের মাঝে বিশুদ্ধ খাবার পানির সংকট নিরসনে বেশকিছু বাড়ীতে টিউবওয়েল স্থাপন ও শতাধিক পরিবারের মাঝে বাড়ী বাড়ী গিয়ে ত্রাণ ও রমজানের ইফতার সামগ্রী বিতরণ করলেন, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক সামছুল হক গাজী।

উপজেলার ৪ নং কাদরা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা, সেবারহাট বাজারের মুসলিম হোটেল এন্ড রেস্টুরেন্টের স্বত্তাাধিকারী, সমাজসেবক সামছুল হক গাজী বিগত ২ যুগের ও বেশি সময় ধরে বিভিন্ন সময়ে নিজ এলাকার হতদরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন সহযোগিতার হাত প্রসারিত করে।

ব্যাক্তি জীবনে তিনি একজন সফল ব্যাবসায়ী, ধর্মভীরু এবং পাশাপাশি সমাজসেবী। নিজ গ্রাম আহাম্মদপুরের মসজিদ, মাদ্রাসা, মক্তব সহ বিভিন্ন প্রতিষ্ঠানে রয়েছে তার দান অনুদান। এছাড়াও গ্রামের বিভিন্ন অসহায় মানুষের রোগব্যাধি সহ বিভিন্ন বিপদে আপদে সহযোগিতা করতে ছুটে যান এই সামছুল হক গাজী।

ব্যাতিক্রমধর্মী সমাজসেবার কারনে ইতিমধ্যেই সামছুল হক গাজী নিজ এলাকার
সর্বমহলে প্রশংসিত।


এ জাতীয় আরো সংবাদ