শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

বসুরহাট কান্ড: জামিন পেলেন সাংবাদিক-ছাত্রলীগ নেতাসহ ৪ জন

প্রথমসংবাদ ডেক্স : / ২৯ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধি- মারামারি ও বিস্ফোরক আইনের ৩টি মামলায় দৈনিক অবজারভারের কোম্পানীগঞ্জ প্রতিনিধি ও প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সভাপতি হাসান ইমাম রাসেল ও ১টি মামলায় জামিন পেয়েছেন ছাত্রলী নেতা সহ ৪জন।

মঙ্গলবার (২৭ এপ্রিল) সকাল ১১টায় নোয়াখালী ২নং আমলি আদালতের বিচারক এস.এম মোছলে উদ্দিন নিজামের আদালত তাদেরকে জামিনের এ আদেশ দেয়।

আসামি পক্ষের আইনজীবী হারুনুর রশীদ হাওলাদার এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরো জানান, একই আদালতে মারামারি ও বিস্ফোরক আইনে মামলায় জামিন পেয়েছে সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন রিয়াদ, বসুরহাট পৌরসভা ৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক অহিদ উল্যাহ চৌধুরী দিদার ও তাদের অনুসারী ফখরুল ইসলাম সৌরভ। তাদের তিন জনের বিরুদ্ধে একটি করে মারামারি ও বিস্ফোরক আইনে মামলা ছিল। সাংবাদিক রাসেল দুটি মারামারি ও বিস্ফোরক এবং একটি মারামারি মামলার আসামি ছিল।

উল্লেখ্য, গত (১৭ এপ্রিল) রাতে কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের বিবাদমান দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় এক সাংবাদিক, এক ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ৪ জনকে আটক করে পুলিশ।


এ জাতীয় আরো সংবাদ