শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

বেগমগঞ্জে যুবদল নেতার মৃত্যুতে স্নরনসভা ও ইফতার মাহফিল সম্পন্ন

প্রথমসংবাদ ডেক্স : / ৩৩৮ বার
আপডেটের সময় : সোমবার, ৩ মে, ২০২১

আজিজ আহমেদঃ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক ও ইউনিয়ন বিএনপি সদস্য মো.জাহাঙ্গীর আলম পাটোয়ারীর মৃত্যুতে যুবদলের উদ্দ্যেগে এক স্নরনসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বেগমগঞ্জ উপজেলার ১০ নং নরোত্তমপুর ইউনিয়নের পন্ডিত বাজারে এই সভার আয়োজন করা হয়।

ইউনিয়ন বিএনপি সভাপতি রফিক উল্লাহ পাটোয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মাহফুজুল হক আবেদ, বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুবদলের আহবায়ক রুস্তুম আলী, থানা সদস্য সচিব মো. রাজু, সিনিয়র সহ সভাপতি মামুনুর রশীদ মামুন ও ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি নুরুল ইসলাম মাস্টার।

এই সময় যুবদল নেতা মো. জাহাঙ্গীর আলম পাটোয়ারীর বিগত দিনের কর্মকান্ড ও রাজনীতির অদৌপ্রান্ত এবং ভুমিকা নিয়ে থানা বিএনপি, যুবদলের নেতারা বক্তব্য রাখেন।

তারা বলেন, প্রত্যেক রাজনৈতিক ব্যাক্তির মৃত্যুর পর তাদের সুফল ও রাজনীতির অজ্ঞনে তাদেরকে সবসময় স্নরন করবে সবাই।

সবার যৌথ পৃষ্ঠপোষকতায় দোয়া ও ৫ শতাধিক নেতাকর্মীর জন্য ইফতারের আয়োজন করা করা হয়।

ইউনিয়ন যুবদলের যুগ্ন আহবায়ক সাফায়েত উল্লাহ জুয়েলের পরিচালনার এইসময় আরো উপস্থিত ছিলেন,
থানা যুবদলের সদস্য সুমন মিয়া, জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি সাইফুল ইসলাম, ইতালির কেন্দ্রীয় বিএনপির সহ দপ্তর সম্পাদক ইতালি প্রবাসী ফখরুল ইসলাম, ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, ইউনিয়ন বিএনপির প্রচার সম্পাদক মো. খলিলুর রহমান, ওয়ার্ড বিএনপির সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক লায়ন ডা. নুরুল ইসলাম, সহ সভাপতি আবদুল হালিম, ইউনিয়ন যুগ্ন আহবায়ক শহীদ, পারুল, সাজু, শামিম, মাসুদ সহ ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মী ও আরো অনেকে।


এ জাতীয় আরো সংবাদ