শিরোনাম :
বেগমগঞ্জ উপজেলায় প্রানীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বাগেরহাটের মোল্লাহাটে খুন হওয়া মৃত ইউসুফ শেখের খুনিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন নোয়াখালীর কাদির হানিফ ইউনিয়নে সন্ত্রাস ও মাদকমুক্ত করার ঘোষনা দিলেন জাহাঙ্গীর আলম বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ
নোটিশ :
Wellcome to our website...

বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে

প্রথমসংবাদ ডেক্স : / ৭৫ বার
আপডেটের সময় : রবিবার, ১৬ মে, ২০২১

মাসুদ মীর, জেলা প্রতিনিধি বাগেরহাট : রোজ শুক্রবার ঈদের আনন্দ আর করা হলো না ইউসুফ শেখ এর পরিবারের। বৃদ্ধ ইউসুফ শেখ শত্রুপক্ষের হাতে নির্মমভাবে জবাই হলো।

বাগেরহাট জেলার মোল্লাহাটের হাড়িদাহ গ্রামের ইউসুফ শেখ নামে (৭০) এক বৃদ্ধকে রাতের বেলা পূর্ব শত্রুতার জের ধরে শত্রুপক্ষ একা ঘরে পেয়ে নির্মমভাবে জবাই করে গেলো। ১৪/০৪/২০২১ ইং তারিখ রোজ শুক্রবার, মৃত ইউসুফ শেখের ছেলে রিজাউল শেখকে (২২) ইমদাদুল হক ইন্দা নামে পরিচয় দিয়ে রাত একটার দিকে তাকে ফোন করে বাইরে আসতে বলে এবং তাকে আরও ভয়-ভীতি দেখায় তাকে খুন করবে তাদের সবাইকে মেরে ফেলার হুমকি দেয়।

তারা রাতে আর বের হয়নি কিন্তু সকালে ভোর পাঁচটার দিকে বের হয়ে দেখে রিজাউল এর আব্বা খুন হয়েছে। মৃত ইউসুফ শেখের মেয়ে রাবেয়া বেগম (৩০) জানায় তাদেরকে রাতে হুমকি দেওয়ার পরে তারা ভয়ে বের হয়নি সকালে উঠে তার বাবাকে মৃত দেখতে পায় এবং তারা বুঝতে পারে ইমদাদুল হক ইন্দা, আরিফ, সায়েন, রশিদ, এরা সহ আরো অনেক প্রয়োজনীয় প্রকৃত খুনি। ওইদিনই রাতে তারা কাটা ড্রাম, বড় হাড়ি ও কোদাল নিয়ে আসছে বাড়িতে মেরে ড্রামে করে নিয়ে যাবে বলে এটাও ফোন দিয়ে মৃত ইউসুফ শেখের ছেলে মেয়েদেরকে বলে ।

১৩/০৫/২০২১ তারিখে রাত ১১:৩০ টার দিকে জয়ডিহি বাজারে বসে হাড়িদাহ গ্রামের আল-আমিন শেখ, পিতা- মোতালেব শেখ তাকে এই রশিদ মোল্লার নেতৃত্বে শত্রুপক্ষ হাতুড়ি দিয়ে গুরুতর আহত করে । তাকে মোল্লাহাট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাখা হয়েছে।

এই এলাকার শত্রুতার কারণ অনেক আগে থেকেই, এরই মধ্যে গত ১৯/০৪/২০২১ ইংরেজি তারিখে আনুমানিক রাত বারোটার দিকে রশিদ মোল্লার নেতৃত্বে আবেদ আলী মোল্লার লোকজনের উপর হামলা চালায়। হামলায় তাদের অনেক কজনের বাড়িঘর ভেঙ্গে ফেলে এবং তাদেরকে মারধর করে । সেখানে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয় মোতালেব শেখ। পিতা – সোলেমান শেখ তার সাইকেল গ্যারেজ ভেঙে দেয় এবং মালপত্র লুট করে নিয়ে যায়। গাউস শেখ, পিতা – সরোয়ার জান, তার পানের বরজ ভেঙে নষ্ট করে ফেলে। মিরাজ আলী শেখ, পিতা- ইদ্রিস আলী শেখ তার একটি মুদি দোকান ভেঙে চুরমার করে দেয়। আইয়ুব আলী মোল্লা তার বাড়ির পরে ফার্নিচারের কাজ করে তার প্রায় দেড় লক্ষ টাকার ক্ষতিগ্রস্ত হয় এবং টেবিল আলমারি, খাট সব ভেঙে ফেলে। ভালো ফার্নিচারগুলো নিয়ে যায় এবং সেই সাথে তার ঘরের টিভি, শোকেস, ফ্রিজ, ভেঙে ফেলে। এবং হাড়িদাহ মোড়ের পরে আরেকজনের দোকান ভেঙেে ফেলেে। আবেদ আলি মোল্লার ঘরের সব আসবাব পত্র ভেঙে চুরমার করে দেয়। আবেদ আলী কে মারধর করে তার স্ত্রীকে মারে ঘরের ভিতর সব আসবাবপত্র ভেঙে তছনছ করে দেয়।

এবং ওখানে আরো ৬ জন গুরুতর আহত হয়, তার মধ্যে একজন আশঙ্কাজনক অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে। তখন থেকে প্রশাসন ওখানে বিষয়টি দেখার পরেও প্রশাসনের চোখ ফাঁকিি দিয়ে আবারো বিভিন্ন প্রকার ঘটনাা ঘটাচ্ছে । মূলত পূর্ব শত্রুতার জের ধরে এবং ২০২১ ইং সালের ইউনিয়ন নির্বাচনের কারণেই শত্রুপক্ষ মরিয়া হয়ে ওঠে তার বিপক্ষের আক্রমণের জন্য।

এরপরেই আবার সেই খুনের ঘটনা তারা ঘটায় । এবং ওই দিনই মোল্লাহাট থানা পুলিশ ০৭ জনকে গ্রেপ্তার করে। তারমধ্যে চারজন ছাড়া পায় বাকি তিনজনকে বাগেরহাট কোর্টে চালান করা হয়।
এই খুন হওয়ার পর থেকেই এলাকার চারিদিকে প্রশাসন কঠোর নিরাপত্তাাা প্রদান করছে। এই ঘটনার দোষীদের সর্বোত্তম আইনের আওতায় আনার প্রচেষ্টায় মোল্লাহাট থানা পুলিশ কাজ করে যাচ্ছে। এ ঘটনার পর থেকে ওই গ্রামে একটি থমথমে অবস্থা বিরাজ করছে।

এই খুনের পক্ষে ইনসান শেখ বাদী হয়ে মোল্লাহট থানায় মামলা দায়ের করেন । মামলা নং -৮ ।
মামলায়
০১ নম্বর আসামি রশিদ মোল্লা।
পিতা আব্দুল হাই মোল্লা।
০২ নম্বর আসামী হাফিজুর রহমান বরকত।
০৩ আসামি মোতালেব মোল্লার ছেলে ।
গত ১৬/০৫/২০২১ তারিখে রশিদ ও তার দলবল নিয়ে আবেদ আলী মোল্লার লোকের পর আবারও হামলা চালায় এ সময় মোল্লার থানা পুলিশ রশিদের পক্ষের একজনকে গ্রেপ্তার করে।
ভুক্তভোগীরা শত্রুপক্ষের হাত থেকে রেহাই পেতে ও তাদের নিরাপত্তার জন্য আইনের সহায়তা চায়।


এ জাতীয় আরো সংবাদ