শিরোনাম :
বেগমগঞ্জ উপজেলায় প্রানীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বাগেরহাটের মোল্লাহাটে খুন হওয়া মৃত ইউসুফ শেখের খুনিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন নোয়াখালীর কাদির হানিফ ইউনিয়নে সন্ত্রাস ও মাদকমুক্ত করার ঘোষনা দিলেন জাহাঙ্গীর আলম বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ
নোটিশ :
Wellcome to our website...

বাগেরহাটের মোল্লাহাটে খুন হওয়া মৃত ইউসুফ শেখের খুনিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

প্রথমসংবাদ ডেক্স : / ৮০ বার
আপডেটের সময় : বুধবার, ২৬ মে, ২০২১

মাসুদ মীর,জেলা প্রতিনিধি বাগেরহাট : বাগেরহাটের মোল্লাহাটে হাড়িদাহ গ্রামের বায়োবৃদ্ধ ইউসুফ শেখের খুনিদের গ্রেফতার ও ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এলাকাবাসী মানববন্ধন করে।

বাগেরহাটের মোল্লাহাটে আটজুড়ি ইউনিয়নের হাড়িদাহ গ্রামের মৃত ইউসুফ শেখের (৭০) খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে হাড়িদাহ মোড় হতে শুরু করে হাইওয়ে রোডের বটতলা পর্যন্ত এলাকাবাসী শান্তি-শৃঙ্খলা ভাবে এই মানববন্ধন করে। এ মানববন্ধনে উপস্থিত ছিলেন নারী পুরুষ ছোট-বড় হিন্দু মুসলমান সহ হাজারো মানুষের ঢল । তাদের প্রশাসনের কাছে একটাই দাবি ইউসুফ শেখ এর খুনিদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাসি কার্যকর করা।
বৃদ্ধ ইউসুফ শেখকে গত ১৪/০৫/২০২১ তারিখ আনুমানিক রাত তিনটা ত্রিশ ঘটিকার সময় বেআইনিভাবে জনতাবদ্ধ হয়ে ধারালো ছোরা লোহার রড ইত্যাদি মারাত্মক অস্ত্রশস্ত্র সহকারে মৃত ইউসুফ শেখ এর বসতবাড়িতে অনধিকার প্রবেশ করে এবং ভিকটিম মৃত ইউসুফ এর ছেলে লাইজু শেখ এর নাম ধরিয়া অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে এক পর্যায়ে ভিকটিম মৃত ইউসুফ শেখ তাদের কথার প্রতিবাদ করলে তাকে ওই রাতেই ধারালো অস্ত্র দিয়ে জবাই করে খুন করে। এই ঘটনার খবর পেয়ে মোল্লাহাট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মৃত ইউসুফ শেখকে ময়নাতদন্তের জন্য মোল্লাহাট থানায় নিয়ে আসে।

মৃত ইউসুফ শেখকে খুন করায় ইনছান সেখ পিতা মৃতঃ ইদ্রিস শেখ, গ্রাম হাড়িদাহ মোল্লাহাট থানায় বাদী হয়ে ১৫/০৫/২১ তারিখে ৭২ জন কে আসামি করে মামলা দায়ের করে। মামলা নং ০৮। এবং ধারা নং- ১৪৩/৪৪৭/৪৪৮/৩০২/৩৪/৫০৬/১১৪ । পেনাল কোড ১৮৬০ আইনের মামলা রুজু করা হয়।

এই মানববন্ধনে মৃত ইউসুফ এর স্ত্রী এবং তার ছেলেরা, তার মেয়ে ও এলাকাবাসী সকলের একটাই দাবি দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবি প্রশাসনের কাছে। এ মানববন্ধনে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন আবেদ আলী মোল্লা, ইমদাদুল হক মোল্লা, আইয়ুব আলী, নূর মোহাম্মদ মোল্লা, সোলায়মান মোল্লা, সমিরন নেসা, রাজ্জাক শেখ, ওহাব আলী, ইনসান শেখ প্রমুখ। ৭২ জন আসামির মধ্যে প্রধান আসামি করা হয় রশিদুজ্জামান মোল্লাকে ।

এ পর্যন্ত ৮ জন গ্রেপ্তার হয়েছে । বাকি কজন এখনো ধরাছোঁয়ার বাইরে । তারা দূরে থেকে ঘুরে বেড়াচ্ছে এবং দূর থেকেই বাদীপক্ষের লোকদেরক বিভিন্ন প্রকার হুমকি দিয়ে আসছে। খুন হওয়ার পরে আবার আসামি পক্ষের লোকেরা তারা নিজেরাই নিজেদের মালামাল অন্যত্র বাগানের সরিয়ে রেখে বাদীপক্ষের উপর দোষ চাপানোর চেষ্টা চালিয়েছিল, ইতিমধ্যে এলাকায় কর্তব্যরত থাকা প্রশাসনের কর্মকর্তারা খবর পেয়ে ওই স্থানে গিয়ে যাদের মাল তাদেরকে ফিরিয়ে দেন ।
এলাকাবাসী অতি দ্রুত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে শান্তি ফিরিয়ে আনতে ও বাদী পক্ষের লোকেরা আতঙ্কিত অবস্থায় আছে সেজন্য প্রশাসনের কাছে অতি দ্রুত আইনের ব্যবস্থা নেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করছে।
মোল্লাহাট থানা প্রশাসন এলাকায় আসামি ধরার জন্য জোর প্রস্তুতি চালাচ্ছে এবং এলাকায় কোন প্রকার অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেদিকে সজাগ দৃষ্টি রাখছে।


এ জাতীয় আরো সংবাদ