শিরোনাম :
বেগমগঞ্জ উপজেলায় প্রানীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বাগেরহাটের মোল্লাহাটে খুন হওয়া মৃত ইউসুফ শেখের খুনিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন নোয়াখালীর কাদির হানিফ ইউনিয়নে সন্ত্রাস ও মাদকমুক্ত করার ঘোষনা দিলেন জাহাঙ্গীর আলম বাগেরহাটের মোল্লাহাটে জবাই হলো বৃদ্ধ ইউসুফ শেখ রাতের বেলা শত্রুপক্ষের হাতে সেনবাগে কালিকাপুর ছাত্র কল্যান সংস্থার উদ্দ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ঘাতকদের নির্মম আঘাতে নিহত বায়োবৃদ্ধ আসাদ শেখের খুনিদের দাবিতে নিহতের পরিবার ও গ্রামবাসীর মানববন্ধন সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ
নোটিশ :
Wellcome to our website...

বেগমগঞ্জ উপজেলায় প্রানীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

প্রথমসংবাদ ডেক্স : / ৯৮ বার
আপডেটের সময় : শনিবার, ৫ জুন, ২০২১

আজিজ আহমেদঃ পুষ্টি, মেধা,দারিদ্র বিমেচন- প্রানী সম্পদ প্রদর্শনীর আয়োজন। এই প্রদিপাদ্যকে কেন্দ্র করে সারা দেশের ন্যায় বেগমগঞ্জে পালিত হলো প্রানী সম্পদ প্রদর্শনী।

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার প্রাজ্ঞনে এক আলোচনা সভা ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়।
সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জহিরুল ইসলামের উপস্থাপনায় সভাপতি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার ও বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নুর হোসেন মাসুদ।

স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মো. মারুফ রিজবী তালুকদার।
আরো বক্তব্য রাখেন, উপদেষ্টা তফন মজুমদার, শরীফুল ইসলাম, আকতারুজ্জামান আনসারি।

প্রদর্শনীতে বিভিন্ন স্টলের মধ্যে মেডিসিন, ওষুধ, খামারের ব্যবহৃত যন্ত্রপাতি, বিভিন্ন প্রজাতির গরু-ছাগল সহ বেশ কয়েকটি স্টল অংশগ্রহণ করে।

সভা শেষে প্রদর্শনীর খামারির মধ্যে সাটিফিকেট ও নগদ চেক তুলে দেওয়া হয়। উপজেলার বিভিন্ন কর্মকর্তা সহ নেতাকর্মীরা এতে উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো সংবাদ