শিরোনাম :
সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার
নোটিশ :
Wellcome to our website...

গণতান্ত্রিক দেশে বিরোধীদল গুরুত্বপূর্ণ: মাহফুজ আনাম

প্রথমসংবাদ ডেক্স : / ২৭২ বার
আপডেটের সময় : বৃহস্পতিবার, ৬ জুন, ২০১৯

ইংরেজি দৈনিক ডেইলি স্টারের সম্পাদক ও প্রকাশক ড. মাহফুজ আনাম বলেন: অনেক ইস্যুতে লেখা যায়, অনেক ইস্যুতে লেখা উচিত। যেমন গতবার যে সাধারণ নির্বাচন হলো, তার আগে নির্বাচন হয়েছে, পার্লামেন্টের ভূমিকা, রাজনীতিবিদদের ভূমিকা। দেখুন একটা গণতান্ত্রিক দেশে তো বিরোধীদল গুরুত্বপূর্ণ, আমরা কি সেটা পাচ্ছি? আজকে আমার পার্লামেন্টে সত্যিকার অর্থে দেশের গুরুত্বপূর্ণ ইস্যু নিয়ে ডিবেট হচ্ছে না। পাওয়ার প্লান্ট হচ্ছে, আমাদের মতো একটা দেশ, আমি নিউক্লিয়ার চাচ্ছি, এটা অনেক জটিল না? নিউক্লিয়ার একটা টেকনোলজি, এর অনেক ইতিবাচক- নেতিবাচক দিক আছে, এটা নিয়ে কি সত্যিকার অর্থে গণমাধ্যমে কোন বিতর্ক হচ্ছে?

গণমাধ্যমের কথা বাদ দিলাম এটা কি পার্লামেন্টে উঠলো? তাহলে এই যে গণতান্ত্রিক পরিবেশের মধ্যে যে জবাবদিহিতা, পার্লামেন্ট হচ্ছে গণতন্ত্রের প্রাণকেন্দ্র, ওখানে সব ধরনের আলোচনা হয়, এমপিদেরকে এ কারণে কোন ধরনের ডিফরমেশন ল, বাকস্বাধীনতার কোন রকম ল কিন্তু পার্লামেন্টে অপারেট করে না, সেই পরিবেশে সংসদ সদস্যরা কি আমাদের হয়ে কোন প্রশ্ন তুলছেন?


এ জাতীয় আরো সংবাদ