শিরোনাম :
সেনবাগে কাবিলপুর একতা সমাজ সংঘের উদ্দ্যোগে ইফতার পার্টি ও ঈদ বস্র উপহার বিতরণ সেনবাগে সৈয়দ হারুন ফাউন্ডেশনের পক্ষ হতে ৪০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে সেলিম উদ্দিন কাজল এর উদ্দ্যোগে দেশবাসীর জন্য দোয়াও মেজবানী অনুষ্ঠিত সেনবাগে কাবিলমিয়া ফাউন্ডেশনের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ সেনবাগে অসহায় গরীবের মাঝে প্যানেল চেয়ারম্যান স্বপনের ঈদ উপহার সামগ্রী বিতরণ ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত মীনার স্বপ্নপূরণের সহযাত্রী ফরিদপুর জেলা প্রশাসন বৃহত্তর গোয়ালচামট বাসীর পক্ষ থেকে শান্তিনিবাসে ইফতার বিতরণ সেনবাগে পৌরমেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবুর করোনাকালীন খাদ্য সামগ্রী বিতরণ সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন
নোটিশ :
Wellcome to our website...

মিথ্যা অপবাদের বিরুদ্ধে হাতিয়া থানয় জিডি

প্রথমসংবাদ ডেক্স : / ১৫০ বার
আপডেটের সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

হাতিয়া প্রতিনিধিঃ গত ১৩ই আগস্ট ২০২০ইং তারিখে ০৩ঃ০৩ ঘটিকায় MD Amir Hossen নামীয় ফেসবুক আইডি হতে বয়ারচর ১নং হরণী ইউনিয়ন পরিষদের নিকাহ্ রেজিস্ট্রার ও বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোঃ জিয়াউর রহমান এর বিরুদ্ধে একটি মান হানিকর পোস্ট দেওয়া হয়।যা সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে ওনার পেশাগত জীবনের সুনাম ক্ষুন্ন হয়।

এর পর গত ৩০ আগস্ট ২০২০ইং তারিখে পুনরায় একই ইঙ্গিতে সাদা কাগজে কম্পিউটার টাইপ করে ওনার ব্যক্তিগত চরিত্র হনন করার উদ্দেশ্য ও ব্যবসায়িক সুনাম ক্ষুন্ন করার জন্য একটি মহল উদ্দেশ্য প্রনোদিত হয়ে লিফলেট টি সাধারণ মানুষের নিকট বিতরণ করেন।

উক্ত পোস্ট ও লিফলেট বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে ও লোকমুখে ছড়িয়ে পড়লে তার সত্যতা জানার জন্য কাজী মোঃ জিয়াউর রহমান এর সাথে ফোনে আলাপ করলে তিনি জানান এটা সম্পন্ন মিথ্যা ও বানোয়াট। আমার ব্যক্তিগত সুনাম ক্ষুন্ন করার জন্য একটি কুচক্রী মহল উঠে পড়ে লেগেছে।

তাই আমি এই কুচক্রী মহলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য হাতিয়া থানায় গত ৩১ আগস্ট ২০২০ইং তারিখে একটি জিডি করি। জিডি নাম্বার ১২৩৮।


এ জাতীয় আরো সংবাদ